গত ২৪ ঘন্টার নতুন ৫০৩ জন সহ আজকে পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৪৬৮৯ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন মোট ১১২ জন। 

করোনাভাইরাসের প্রকোপ বাড়ছেই, বাড়ছে আক্রান্তের সংখ্যাও। গতকাল পর্যন্ত ২৪ ঘন্টায় নতুন রোগী শনাক্তের সংখ্যাটা চারশোর আশেপাশে ছিল, আজ সেটা রেকর্ড ভেঙে পেরিয়ে গেল পাঁচশোর কোটা। গত ২৪ ঘন্টায় সরকারী হিসেবে করোনায় আক্রান্ত হয়েছেন ৫০৩ জন। দেশে একদিনে সংক্রমণের রেকর্ড এটা। এই সময়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন ০৪ জন। সরকারী হিসেবে এখন পর্যন্ত মোট মারা গিয়েছে ১৩১ জন।

স্বাস্থ্য অধিদপ্তরের অনলাইন ব্রিফিংয়ে জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় টেষ্ট করা হয়েছে ৩৬৮৬ জনের শরীরে। গত ২৪ ঘন্টার নতুন ৫০৩ জন সহ আজকে পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন মোট ৪৬৮৯ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন মোট ১১২ জন। 

গতকাল দেশে ৪১৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছিল, মৃত্যু হয়েছিল ৭ জনের। সাড়ে তিন হাজার মানুষইকে পরীক্ষা করাতেই শনাক্তের সংখ্যা পাঁচশো অতিক্রম করেছে, দিনে দশ-বিশ হাজার নমুনা পরীক্ষা করা হলে এই সংখ্যা যে ভয়ংকর জায়গায় গিয়ে দাঁড়াত- তাতে সন্দেহ নেই। শরীরে ভাইরাস নিয়ে সাইলেন্ট পেশেন্ট হিসেবে কত মানুষ ঘুরে বেড়াচ্ছেন, পরিবারের সঙ্গে মিশ্ছেন, সেটা ভাবতেও আতঙ্ক জন্ম নেয়ার কথা। 

কথা বলুন নিঃসংকোচে

প্রিয় পাঠক, করোনার এই দিনগুলিতে নানাবিধ সমস্যায় জর্জরিত হতেই পারেন আপনি। সেটা হতে পারে অর্থনৈতিক, মানসিক- বা অন্য কিছু। আপনার সমস্যার কথা জানান আমাদের, আমরা চেষ্টা করব সেটা যথাযথ কর্তৃপক্ষের কাছে অবহিত করার, যাতে বেরিয়ে আসে সমাধানের পথ।


শেয়ারঃ


এই বিভাগের আরও লেখা